সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

লকডাউন: ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ফাঁকা

ভয়েস নিউজ ডেস্ক:

কঠোর বিধিনিষেধে ফাঁকা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
করোনা সংক্রমণের বিস্তার রোধে ঈদের তৃতীয় দিন থেকেই কঠোর লকডাউন জারি করেছে সরকার। লকডাউনের প্রথম দিনে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ফাঁকা রয়েছে।

শুক্রবার (২৩ জুলাই) সকালে এমন চিত্র দেখা গেছে।

সরেজমিন ঘুরে দেখা যায়, ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের শিমরাইল ও সাইনবোর্ড মোড়ে পণ্যবাহী পরিবহন চলছে। তাছাড়া খুব কমসংখ্যক রিকশা চলছে। এতে সড়কে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, পুলিশ, র‍্যাব, বিজিবি ছাড়াও সেনাবাহিনীর ৩টি টিম ও মোবাইল কোর্টের মাধ্যমে জেলা প্রশাসনের ২৩টি টিম লকডাউন বাস্তবায়নে কাজ করছে।

এ বিষয়ে নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ জাগো নিউজকে বলেন, ‘আমরা মানুষকে সচেতন করতে মাইকিং করছি। যদি অনাকাঙ্ক্ষিত কোনো যান আমরা পাই, যৌক্তিক কারণ না থাকলে সেগুলোকে আমরা আটক করছি। আর সাধারণ মানুষকে আমরা মোটিভেশন দিচ্ছি, কোনোভাবে যাতে বাইরে না আসে।’

এ বিষয়ে কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জাগো নিউজকে বলেন, ‘মহাসড়ক ফাঁকা রয়েছে। যৌক্তিক কারণ ছাড়া কোনো গাড়ি বের হলে আমরা আটক করে মামলা দিচ্ছি।’

ভয়েস/ জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION